মেয়ে তুমি
- লিখন খলীফা ০৪-০৫-২০২৪

মেয়ে তুমি কি অরন্য হবে?
আমি পাখি হয়ে গান শুনাবো।
না - থাক অন্য পাখিরা এসে পড়বে।
মেয়ে তুমি কি নদী হবে?
আমি পালতোলা নৌকা হয়ে তোমার সাথে বয়ে চলবো।
না - থাক অন্য নৌকা এসে পড়বে।
মেয়ে তুমি কি ফুল হবে?
আমি অলি হয়ে তোমার কাছে উড়ে বেড়াবো।
না - থাক সবাই তোমায় নিয়ে ঘুড়ে বেড়াবে।
মেয়ে তুমি কি চাঁদ হবে?
তোমায় শুধু দেখে যাবো।
না - থাক অন্যরাও তাকিয়ে থাকবে।
মেয়ে তুমি শুধু আমার হৃদয় হবে
এখানে শুধু আমিই থাকবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 6টি মন্তব্য এসেছে।

Lhakim2065
১৫-০৩-২০১৭ ০৯:৩০ মিঃ

সুন্দর

almamun1996
১৪-০৩-২০১৭ ১৬:৩৬ মিঃ

বাহ

M2_mohi
১৩-০৩-২০১৭ ২৩:৫৪ মিঃ

সুসম্পূর্ণ ভাবনার অনবদ্য প্রকাশ

rjmahin
১৩-০৩-২০১৭ ২০:৩৫ মিঃ

সুন্দর

almamun1996
১৩-০৩-২০১৭ ২০:১৬ মিঃ

সুন্দর প্রেম

almamun1996
১৩-০৩-২০১৭ ২০:১৫ মিঃ

সুন্দর ।।।।অসংখ্য শুভ কামনা রইল